কুমিল্লায় ছুরিকাঘাতে ব্যবসায়ীকে হত্যা

লালমাই প্রতিনিধি।।
কুমিল্লার লালমাই উপজেলায় নিজ ঘর থেকে এক ব্যবসায়ী লাশ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের দাবি, তাকে ছুরিকাঘাত ও পিটিয়ে হত্যা করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার পেরুল উত্তর ইউনিয়নের আলীশ্বর এলাকায় লাশটি পাওয়া যায় বলে লালমাই থানার ওসি আবদুল্লাহ আল মাহফুজ জানান।

নিহত সুমন চন্দ্র দে (৩৭) ওই এলাকার বাসিন্দা। তিনি নোয়াখালী থেকে পাইকারি নারিকেল এনে নিজ এলাকায় খুচরায় বিক্রি করতেন।

নিহতের ভাই শ্রীবাস চন্দ্র দে বলেন, “আমার ভাইকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। হত্যাকারীরা পেছনের জানালা দিয়ে পালিয়ে গেছে। আমরা হত্যাকারীদের গ্রেপ্তার ও শাস্তি চাই।”

পেরুল উত্তর ইউনিয়ন পরিষদের (ইউপি) ২ নম্বর ওয়ার্ডের সদস্য দিলীপ সিংহ বলেন, “সুমন নোয়াখালী থেকে পাইকারি নারিকেল কিনে এই এলাকায় খুচরায় বিক্রি করতেন। ভাইদের সঙ্গে তার মাঝে মাঝে ঝগড়া ও মারামারি হত।

“আমি বিভিন্ন সময়ে তাদের পারিবারিক দ্বন্দ্ব সমাধান করে দিয়েছি। সুমনকে যারা কুপিয়ে হত্যা করেছে তাদের শনাক্ত করে আইনের আওতায় আনা হোক।”

লালমাই থানার এসআই আশরাফুল ইসলাম বলেন, “নিহতের মাথার সাতটি স্থানে ছুরিকাঘাত ও পিঠে একাধিক লাঠির আঘাতের চিহ্ন রয়েছে। আলামত হিসেবে রক্তাক্ত একটি কম্বল, তার ব্যবহারিত রক্তাক্ত পোশাক ও একটি রুল (লাঠি) উদ্ধার করা হয়েছে।

“টিনসেড ঘরের দরজা বন্ধ থাকলেও পেছনের জানালা খোলা ছিল। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।”

লালমাই থানার ওসি মাহফুজ বলেন, হত্যার বিষয়ে বিস্তারিত জানতে পরিবারের সদস্যদের পৃথক পৃথকভাবে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

এ ঘটনায় হত্যা মামলা প্রক্রিয়াধীন বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

You cannot copy content of this page